আজ- ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রবিবার
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. খেলা
  6. জবস
  7. জাতীয়
  8. তথ্যপ্রযুক্তি
  9. ধর্ম
  10. প্রবাস
  11. বিনোদন
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফ স্টাইল
  15. শিক্ষা

মসলার বাজারে চলছে অভিযান, ৬ প্রতিষ্ঠানকে জরিমানা

ঢাকাপোস্ট ডেস্ক
এপ্রিল ৭, ২০২২ ৩:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

সোমবার (৪ এপ্রিল) অধিদপ্তরের পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ারের নেতৃত্বে অভিযান পরিচালনা করেন সহকারী পরিচালক আব্দুল জব্বার মন্ডল ও ফাহমিনা আক্তার।

অভিযান প্রসঙ্গে  আব্দুল জব্বার মন্ডল ঢাকা পোস্টকে বলেন, রমজানে মসলার বাজার তদারকি করতে পুরান ঢাকার মৌলভীবাজারে অভিযান পরিচালনা করছি। এখানে বেশকিছু প্রতিষ্ঠান আইন অনুযায়ী মূল্য তালিকা না টাঙিয়ে ইচ্ছেমতো দাম নিচ্ছে। অনেক পাইকার পণ্য বিক্রির পাকা রশিদ দিচ্ছেন না।

এসব অপরাধে এখন পর্যন্ত ৬ প্রতিষ্ঠানকে এক লাখ ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অভিযান চলছে, শেষ হলে বিস্তারিত জানানো হবে।

এর আগে রাজধানীর পাইকারি ও খুচরা দোকানি ও ব্যবসায়ী সমিতির নেতাদের নিয়ে বৈঠক করে ভোক্তা অধিদপ্তরের মহাপরিচালক এএইচএম সফিকুজ্জামান। ১০ মার্চের ওই বৈঠকে ব্যবসায়ীদের মহাপরিচালক জানিয়েছিলেন, এখন থেকে কোনো স্তরেই পাকা রশিদ ছাড়া কোনো পণ্য বেচাকেনা করা যাবে না। রশিদ ছাড়া মালামাল কিনলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।